STS ITES Training Institute & Infosys

STS ITES Training Institute & Infosys

6,008

STS IT is offering technical and professional development training such as Graphic, Web Design & Development along with IELTS, Communicative English courses. Our main goal is to build a skilled manpower in Narsingdi & take our generation forward!

Comments Box SVG iconsUsed for the like, share, comment, and reaction icons

মাহে রমজান মাস চলছে। একমাস ব্যাপী রোজা রাখার ব্যাপারে আমাদের সকলের মনে থাকে বিভিন্ন ধরনের প্রশ্ন, বিশেষ করে যাঁরা বার্ধক্যজনিত কারণে ডায়বেটিস, হৃদরোগ ইত্যাদি রোগে ভুগছেন, তাঁদের জন্য একটু চিন্তার বিষয়।

এই অবস্থায় রোজা পালনে কি তাঁদের কোনো অসুবিধা হতে পারে? রমজান মাসের স্বাস্থ্যসচেতনতা বিষয়ক বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে আগামী ১৮ই এপ্রিল, ২০২১ ইং রবিবার বিকাল ৩ঃ০০ টায় STS IT এর সাথে লাইভে আসছেন চিকিৎসক ডাঃ তৈয়বা আক্তার।

দেখা হচ্ছে আগামীকাল রবিবার বিকাল ৩ঃ০০ টায়। চোখ রাখুন আমাদের পেইজে।
... See MoreSee Less

মাহে রমজান মাস চলছে। একমাস ব্যাপী রোজা রাখার ব্যাপারে আমাদের সকলের মনে থাকে বিভিন্ন ধরনের প্রশ্ন, বিশেষ করে যাঁরা বার্ধক্যজনিত কারণে ডায়বেটিস,  হৃদরোগ ইত্যাদি রোগে ভুগছেন, তাঁদের জন্য একটু চিন্তার বিষয়।এই অবস্থায় রোজা পালনে কি তাঁদের কোনো অসুবিধা হতে পারে? রমজান মাসের স্বাস্থ্যসচেতনতা  বিষয়ক বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে আগামী ১৮ই এপ্রিল, ২০২১ ইং রবিবার বিকাল ৩ঃ০০ টায় STS IT এর সাথে লাইভে আসছেন চিকিৎসক ডাঃ তৈয়বা আক্তার।দেখা হচ্ছে আগামীকাল রবিবার বিকাল ৩ঃ০০ টায়। চোখ রাখুন আমাদের পেইজে।

প্রফেশনাল লেভেলের কাজ তো শিখলাম, কিন্তু আয় করতে পারবো তো??

শুধু আয় কেন! কোর্স শেষ হওয়ার পর কাজে আটকে গেলে কিংবা কোনো টিপসের প্রয়োজন হলেও যেকোনো সময় আপনি পাবেন প্রয়োজনীয় সহযোগিতা। ফ্রিল্যান্সার হিসেবে কীভাবে কাজ করবেন কিংবা আউটসোর্সিং এ কীভাবে ক্যারিয়ার গড়বেন - এসব চিন্তা যদি মাথায় ঘুরপাক খায়, একদম টেনশন নেয়ার দরকার নেই।

কী? অবাক হচ্ছেন? আরেকটু অবাক করি।

প্রফেশনাল লেভেলে কাজ শেখার পর আপনার চাকরি পাওয়া নিয়েও টেনশন করতে হবেনা।

এসব কী আজগুবি কথা! এমনও কি হয়? কিন্তু কোথায় হয়?

আপনাদের প্রিয় STS IT তেই পাবেন এই সুযোগ!

আপনাকে শুধু কাজ শিখিয়েই আমরা থেমে থাকিনা। আমাদের প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণ সংক্রান্ত সব ধরনের সার্বক্ষণিক সহযোগিতা ছাড়াও আমরা নিশ্চিত করি আপনার আয়ের সুযোগ - তা ফ্রিল্যান্সার হিসেবেই হোক কিংবা জব প্লেসমেন্ট তৈরির মাধ্যমেই হোক।

কোর্সের ক্লাস শেষ বলে ট্রেইনার আর আপনাকে কাজে সাহায্য করবেনা, এই ধারণা STS এ একেবারেই ভুল। একবার এখানে ভর্তি হলে কোর্স সংক্রান্ত যেকোনো সমস্যায় যেকোনো সময়ে - STS থাকবে আপনার সাথে।
... See MoreSee Less

প্রফেশনাল লেভেলের কাজ তো শিখলাম, কিন্তু আয় করতে পারবো তো??শুধু আয় কেন! কোর্স শেষ হওয়ার পর কাজে আটকে গেলে কিংবা কোনো টিপসের প্রয়োজন হলেও যেকোনো সময় আপনি পাবেন প্রয়োজনীয় সহযোগিতা। ফ্রিল্যান্সার হিসেবে কীভাবে কাজ করবেন কিংবা আউটসোর্সিং এ কীভাবে ক্যারিয়ার গড়বেন - এসব চিন্তা যদি মাথায় ঘুরপাক খায়, একদম টেনশন নেয়ার দরকার নেই।কী? অবাক হচ্ছেন? আরেকটু অবাক করি।প্রফেশনাল লেভেলে কাজ শেখার পর আপনার চাকরি পাওয়া নিয়েও টেনশন করতে হবেনা।এসব কী আজগুবি কথা! এমনও কি হয়? কিন্তু কোথায় হয়?আপনাদের প্রিয় STS IT তেই পাবেন এই সুযোগ!আপনাকে শুধু কাজ শিখিয়েই আমরা থেমে থাকিনা। আমাদের প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণ সংক্রান্ত সব ধরনের সার্বক্ষণিক সহযোগিতা ছাড়াও আমরা নিশ্চিত করি আপনার আয়ের সুযোগ - তা ফ্রিল্যান্সার হিসেবেই হোক কিংবা জব প্লেসমেন্ট তৈরির মাধ্যমেই হোক।কোর্সের ক্লাস শেষ বলে ট্রেইনার আর আপনাকে কাজে সাহায্য করবেনা, এই ধারণা STS এ একেবারেই ভুল। একবার এখানে ভর্তি হলে কোর্স সংক্রান্ত যেকোনো সমস্যায় যেকোনো সময়ে - STS থাকবে আপনার সাথে।

ভাইরে ভাই
ফ্রিল্যান্সিং করা এতই সহজ😄!!

স্পেশাল লাইভ, শেয়ার করুন।
... See MoreSee Less

Comment on Facebook

ভালো লাগতেছে স্যার

কেমন আছেন স্যার ❤️

,

স্যার আমি আমার আইডিতে সেয়ার করেছি গ্রুপো শেয়ার হচ্ছে না।

Sir ami kortese arro

Inshallah korbo sir

স্যার দিয়েছি স্যার

Hi sir

Hi

All the best

Superb plan vaiya

Balo lagse sir tnx

Sir disi

View more comments

ছোট থেকেই রোমানার আগ্রহ ছিলো কম্পিউটারের প্রতি, যা পরিণত বয়সে এসে তাঁকে আগ্রহী করেছে ফ্রিল্যান্সিং এর প্রতি। ফ্রিল্যান্সিং এ ক্যারিয়ার গড়ে তোলার ইচ্ছা থেকেই রোমানা আজ একজন প্রফেশনাল গ্রাফিক ডিজাইনার। ... See MoreSee Less

ছোট থেকেই রোমানার আগ্রহ ছিলো কম্পিউটারের প্রতি, যা পরিণত বয়সে এসে তাঁকে আগ্রহী করেছে ফ্রিল্যান্সিং এর প্রতি। ফ্রিল্যান্সিং এ ক্যারিয়ার গড়ে তোলার ইচ্ছা থেকেই রোমানা আজ একজন প্রফেশনাল গ্রাফিক ডিজাইনার।

Comment on Facebook

Best of luck

আইছি
শুভেচ্ছা জানাইতে - Anup, Founder.
... See MoreSee Less

Comment on Facebook

Best of luck borda

Ramadanul Mubarak

রমজান মাস উপলক্ষে আপনার অনুভূতি গুলো শুনে খুব ভালো লাগলো। ইফতারের দাওয়াত রইল

Office looking gorgeous 😍

Eta ki sts er noton place...Eta kothy sir?

Khub sondor

শুভ নববর্ষ ভাইয়া

Ji sir sunte pacci

hello hridoy bhai

Hello sir

nice & clear

clear bro

View more comments

ইংরেজি গ্রামার তো বাচ্চাদের পড়া! এটা কেন আলাদাভাবে পড়তে হবে?

IELTS এক্সাম দিবো, প্রিপারেশন হিসেবে ৪টি মডিউল সম্পর্কে জানবো- এটাই তো জানি। তাহলে আবার Grammar কেন শিখতে হবে?

হ্যাঁ, এটা ঠিক, ইংরেজি গ্রামারের কোনো সরাসরি টেস্ট নেয়া হয়না IELTS এ, তবে তুমি যদি ভালো ব্যান্ড স্কোর পেতে চাও; তোমাকে অবশ্যই গ্রামার সম্পর্কে ভালো ধারণা রাখতে হবে। reading, writing, listening and speaking এই চারটি মডিউলে ভালো করতে ইংরেজি গ্রামার সম্পর্কে জানা অনেক গুরুত্বপূর্ণ। তুমি যদি ভালোভাবে গ্রামারের খুঁটিনাটি সম্পর্কে জানো, তাহলে এই চারটি মডিউলে ভালো স্কোর পাওয়া একদমই কঠিন কিছু না।

আমরা ভাবি, গ্রামার তো বাচ্চাদের পড়ার বিষয়, এটা এমনিও পারবো!

কিন্তু না! আমরা বড়রাও কিন্তু প্র্যাকটিসের অভাবে খুব সহজ ভুল করে ফেলি, যা হতে পারে IELTS এক্সামে ভালো ব্যান্ড স্কোর না পাওয়ার অন্যতম কারণ। তাই সহজ ভেবে অবহেলা না করে গ্রামারকে ভালোভাবে রপ্ত করো আগে, তারপর IELTS এর মূল প্রিপারেশন শুরু করো।
... See MoreSee Less

ইংরেজি গ্রামার তো বাচ্চাদের পড়া! এটা কেন আলাদাভাবে পড়তে হবে?IELTS এক্সাম দিবো, প্রিপারেশন হিসেবে ৪টি মডিউল সম্পর্কে জানবো- এটাই তো জানি। তাহলে আবার Grammar কেন শিখতে হবে?হ্যাঁ, এটা ঠিক, ইংরেজি গ্রামারের কোনো সরাসরি টেস্ট নেয়া হয়না IELTS এ, তবে তুমি যদি ভালো ব্যান্ড স্কোর পেতে চাও; তোমাকে অবশ্যই গ্রামার সম্পর্কে ভালো ধারণা রাখতে হবে।  reading, writing, listening and speaking এই চারটি মডিউলে ভালো করতে ইংরেজি গ্রামার সম্পর্কে জানা অনেক গুরুত্বপূর্ণ। তুমি যদি ভালোভাবে গ্রামারের খুঁটিনাটি সম্পর্কে জানো, তাহলে এই চারটি মডিউলে ভালো স্কোর পাওয়া একদমই কঠিন কিছু না।আমরা ভাবি, গ্রামার তো বাচ্চাদের পড়ার বিষয়, এটা এমনিও পারবো!কিন্তু না! আমরা বড়রাও কিন্তু প্র্যাকটিসের অভাবে খুব সহজ ভুল করে ফেলি, যা হতে পারে IELTS এক্সামে ভালো ব্যান্ড স্কোর না পাওয়ার অন্যতম কারণ। তাই সহজ ভেবে অবহেলা না করে গ্রামারকে ভালোভাবে রপ্ত করো আগে, তারপর IELTS এর মূল প্রিপারেশন শুরু করো।

"ওয়েব ডিজাইনকে ভালোবেসেই এতদূর আসা"
- মোঃ হৃদয়

Web Design Battle এর বিজয়ী হৃদয় থেকে শুনে নিই ওয়েব ডিজাইনার হিসেবে স্বপ্নযাত্রার গল্প।
... See MoreSee Less

ওয়েব ডিজাইনকে ভালোবেসেই এতদূর আসা
- মোঃ হৃদয়Web Design Battle এর বিজয়ী হৃদয় থেকে শুনে নিই ওয়েব ডিজাইনার হিসেবে স্বপ্নযাত্রার গল্প।

Comment on Facebook

শুভ কামনা প্রিয়

নতুন বছরে পুরাতন গ্লানি ভুলে শুরু হোক নতুন পথচলা।

সকলকে নববর্ষের শুভেচ্ছা।

শুভ নববর্ষ।
... See MoreSee Less

নতুন বছরে পুরাতন গ্লানি ভুলে শুরু হোক নতুন পথচলা।সকলকে নববর্ষের শুভেচ্ছা।শুভ নববর্ষ।

আসুন এই পবিত্র মাসে খারাপ কাজ হতে বিরত থেকে, মনের কালিমা দূর করে ইবাদাত পালনের মধ্য দিয়ে নিজেকে পরিশুদ্ধ করে তুলি।

সকলকে পবিত্র মাহে রমজান মোবারক।
... See MoreSee Less

আসুন এই পবিত্র মাসে খারাপ কাজ হতে বিরত থেকে, মনের কালিমা দূর করে ইবাদাত পালনের মধ্য দিয়ে নিজেকে পরিশুদ্ধ করে তুলি।সকলকে পবিত্র মাহে রমজান মোবারক।

ক্লাস করতে হচ্ছে অনলাইনে, কিন্তু অনলাইনে আবার কীভাবে ক্লাস করে?

এটা ভেবে প্রচুর ফাঁকিবাজি করি ক্লাসে, যার কারণে গুরুত্বপূর্ণ সেশন গুলোও মিস হয়ে যাচ্ছে। আপনাকে পানিশমেন্ট দেয়ার জন্য টিচারও সেই ক্লাসটি আর দ্বিতীয়বার করাচ্ছেন না। তাহলে?

উপায় একটাই, নিয়মিত ক্লাস করা। কিন্তু ক্লাসে তো মন বসে না, ক্লাসে জয়েন হয়ে ভিডিও অফ করে, নিজেকে মিউট রেখে আমরা গেইম খেলি, চ্যাট করি, ঘুমাই।

ক্লাসে মন বসবে কী করে?
- না, এর জন্য আজকে কোনো প্রকার টিপস দেয়া হবেনা। কারণ এখানে টিপস নয়, আপনার শেখার ইচ্ছাটাই জরুরী। আপনার যদি মনে হয়, আপনার শেখার প্রয়োজন নেই, আপনি সব পারেন, তাহলে কোনো স্পেশাল ট্রিকস বা টিপস আপনাকে ক্লাসে মনোযোগী করতে পারবেনা। আপনার ভবিষ্যৎ যাতে সুন্দর হয়, আপনি যাতে নিজ ক্যারিয়ারকে সুন্দরভাবে সাজাতে পারেন, তার জন্য আপনার নিজের অনলাইন ক্লাসগুলো নিয়মিত করা উচিত। আপনার নিজেকেই বুঝে নিতে হবে কোনটা আপনার জন্য জরুরী- ক্লাস ফাঁকি দিয়ে ঘুমানো আর গেইম? নাকি ক্লাসের গুরুত্বপূর্ণ লেকচার?
... See MoreSee Less

ক্লাস করতে হচ্ছে অনলাইনে, কিন্তু অনলাইনে আবার কীভাবে ক্লাস করে?এটা ভেবে প্রচুর ফাঁকিবাজি করি ক্লাসে, যার কারণে গুরুত্বপূর্ণ সেশন গুলোও মিস হয়ে যাচ্ছে। আপনাকে পানিশমেন্ট দেয়ার জন্য টিচারও সেই ক্লাসটি আর দ্বিতীয়বার করাচ্ছেন না। তাহলে?উপায় একটাই, নিয়মিত ক্লাস করা। কিন্তু ক্লাসে তো মন বসে না, ক্লাসে জয়েন হয়ে ভিডিও অফ করে, নিজেকে মিউট রেখে আমরা গেইম খেলি, চ্যাট করি, ঘুমাই।ক্লাসে মন বসবে কী করে?
- না, এর জন্য আজকে কোনো প্রকার টিপস দেয়া হবেনা। কারণ এখানে টিপস নয়, আপনার শেখার ইচ্ছাটাই জরুরী। আপনার যদি মনে হয়, আপনার শেখার প্রয়োজন নেই, আপনি সব পারেন, তাহলে কোনো স্পেশাল ট্রিকস বা টিপস আপনাকে ক্লাসে মনোযোগী করতে পারবেনা। আপনার ভবিষ্যৎ যাতে সুন্দর হয়, আপনি যাতে নিজ ক্যারিয়ারকে সুন্দরভাবে সাজাতে পারেন, তার জন্য আপনার নিজের অনলাইন ক্লাসগুলো নিয়মিত করা উচিত। আপনার নিজেকেই বুঝে নিতে হবে কোনটা আপনার জন্য জরুরী- ক্লাস ফাঁকি দিয়ে ঘুমানো আর গেইম? নাকি ক্লাসের গুরুত্বপূর্ণ লেকচার?

তুমুল লড়াই শেষে পেয়ে গেলাম আমাদের গ্রাফিক্স ডিজাইন কনটেস্ট উইনারকে!

লাইভ কনটেস্টের তুমুল যুদ্ধে অংশ নিয়ে সেরা নির্বাচিত হয়েছে রোমানা ইসলাম । অভিনন্দন রোমানাকে!

বিজয়ী হিসেবে তিনি পাচ্ছেন গিফট ভাউচার এবং STS IT এর পক্ষ হতে একটি বিশেষ সার্টিফিকেট।
... See MoreSee Less

তুমুল লড়াই শেষে পেয়ে গেলাম আমাদের গ্রাফিক্স ডিজাইন কনটেস্ট উইনারকে!লাইভ কনটেস্টের তুমুল যুদ্ধে অংশ নিয়ে সেরা নির্বাচিত হয়েছে রোমানা ইসলাম । অভিনন্দন রোমানাকে!বিজয়ী হিসেবে তিনি পাচ্ছেন গিফট ভাউচার এবং STS IT  এর পক্ষ হতে একটি বিশেষ সার্টিফিকেট।

Comment on Facebook

congratulations! romana

congratulations ☺️

#IELTS #Regular #Crash #STSIT

করোনা সংক্রমণ বাড়ছে, ঘর থেকে বের হওয়া যাবে না। কিন্তু তাই বলে কি বাসায় বসে সময় নষ্ট করবেন? কেমন হয় যদি আপনি ঘরে বসেই IELTS এর প্রস্তুতি শুরু করে দেন?

অনলাইন IELTS Preparation Regular Course করুন মাত্র ৬,৫০০ টাকায় এবং IELTS Crash Course করুন মাত্র ৪,৫০০ টাকায়।

বিকাশের মাধ্যমে পেমেন্ট করে আপনার ভর্তি নিশ্চিত করুন আজই।
বিকাশ নাম্বারঃ 01303103716

উচ্চশিক্ষায় বিদেশ গমণের আগ্রহ যদি থাকে আপনার, তাহলে এই লকডাউনে অযথা সময় নষ্ট না করে ঘরে বসে শুরু করে দিন IELTS এর প্রস্তুতি নেয়া। আমাদের কোর্সের মাধ্যমে আপনি পাবেন স্পেশাল IELTS কেয়ার, থাকবে IELTS এর এক্সাম মেথড অনুযায়ী মডিউলভিত্তিক স্পেশাল ক্লাস, ইংরেজি ভাষায় আপনার ভিত্তি তৈরির জন্য স্পেশাল কেয়ার।

✅ Live ক্লাস হবে Google Meet এর মাধ্যমে
✅ Google Classroom এর মাধ্যমে নেয়া হবে এসাইনমেন্ট এবং ক্লাস টেস্ট
✅আপনাদের ২৪ঘন্টাব্যাপী সর্বাত্মক সহযোগীতা প্রদানের জন্য থাকবে Messenger Group ।
✅ আপনাদের প্র্যাকটিসের সুবিধার্থে দেয়া হবে ফ্রি IELTS ম্যাটেরিয়াল এবং IELTS Cambridge 1-15 বইটির PDF।

৬,৫০০ টাকার IELTS Preparation Regular কোর্সে থাকবে আড়াই মাসে দেড় ঘন্টা ব্যাপ্তির মোট ৩০টি ক্লাস। ক্লাস হবে সপ্তাহে ৩দিন, যেখানে আপনি পাচ্ছেন -
👉 10 Writing & Grammar classes,
👉 8 Reading classes,
👉 6 Listening classes &
👉 6 Speaking classes

🟧ক্লাস হবে প্রতি শনি , সোম ও বুধবার বিকাল ৩ঃ০০ টা থেকে ৪ঃ৩০ টা।

আপনি যদি ইংরেজি ভাষায় নিজ দক্ষতা নিয়ে কনফিডেন্ট থাকেন, কিন্তু আপনার প্রয়োজন IELTS এর মডিউলভিত্তিক সহযোগীতা; তাহলে আপনি আমাদের ৪,৫০০ টাকার দেড় মাসের IELTS Crash কোর্সটি করতে পারেন, যেখানে ১৮টি ক্লাসে থাকবে-
👉 6 Writing classes,
👉 4 Reading classes,
👉 4 Listening classes &
👉 4 Speaking classes

🟧 Crash Course এর ক্লাস হবে প্রতি রবি, মঙ্গল ও বৃহস্পতি বিকাল ৩ঃ০০ টা হতে ৪ঃ৩০ টা।

📞এডমিশনের জন্য আজই কল করুন 01781-690008 এই নাম্বারে।
🏢 অফিস এড্রেসঃ ১/২ সি এন্ড বি রোড(ব্রাক ব্যাংকের নিচতলা), সিটি সেন্টারের পাশে,নরসিংদী পৌরসভার পাশে,নরসিংদী।
☎️ হটলাইনঃ: 01939-606850, 01781-690008

We are proud member of British Council and IELTS Registration Center
... See MoreSee Less

#IELTS   #Regular   #Crash #STSITকরোনা সংক্রমণ বাড়ছে, ঘর থেকে বের হওয়া যাবে না। কিন্তু তাই বলে কি বাসায় বসে সময় নষ্ট করবেন? কেমন হয় যদি আপনি ঘরে বসেই IELTS  এর প্রস্তুতি শুরু করে দেন?অনলাইন IELTS Preparation Regular Course করুন মাত্র ৬,৫০০ টাকায় এবং IELTS Crash Course করুন মাত্র ৪,৫০০ টাকায়।বিকাশের মাধ্যমে পেমেন্ট করে আপনার ভর্তি নিশ্চিত করুন আজই।
বিকাশ নাম্বারঃ 01303103716উচ্চশিক্ষায় বিদেশ গমণের আগ্রহ যদি থাকে আপনার, তাহলে এই লকডাউনে অযথা সময় নষ্ট না করে ঘরে বসে শুরু করে দিন  IELTS এর প্রস্তুতি নেয়া। আমাদের কোর্সের মাধ্যমে আপনি পাবেন স্পেশাল IELTS কেয়ার, থাকবে IELTS এর এক্সাম মেথড অনুযায়ী মডিউলভিত্তিক স্পেশাল ক্লাস, ইংরেজি ভাষায় আপনার ভিত্তি তৈরির জন্য স্পেশাল কেয়ার।✅ Live ক্লাস হবে Google Meet এর মাধ্যমে
✅ Google Classroom এর মাধ্যমে নেয়া হবে এসাইনমেন্ট এবং ক্লাস টেস্ট
✅আপনাদের ২৪ঘন্টাব্যাপী সর্বাত্মক সহযোগীতা প্রদানের জন্য থাকবে Messenger Group ।
✅ আপনাদের প্র্যাকটিসের সুবিধার্থে দেয়া হবে ফ্রি IELTS ম্যাটেরিয়াল এবং  IELTS Cambridge 1-15 বইটির PDF।৬,৫০০ টাকার IELTS Preparation Regular কোর্সে থাকবে আড়াই মাসে দেড় ঘন্টা ব্যাপ্তির মোট ৩০টি ক্লাস। ক্লাস হবে সপ্তাহে ৩দিন, যেখানে আপনি পাচ্ছেন -
👉 10 Writing & Grammar classes,
👉 8 Reading classes,
👉 6 Listening classes &
👉 6 Speaking classes🟧ক্লাস হবে প্রতি শনি , সোম ও বুধবার বিকাল ৩ঃ০০ টা থেকে ৪ঃ৩০ টা।আপনি যদি ইংরেজি ভাষায় নিজ দক্ষতা নিয়ে কনফিডেন্ট থাকেন, কিন্তু আপনার প্রয়োজন IELTS এর মডিউলভিত্তিক সহযোগীতা; তাহলে আপনি আমাদের ৪,৫০০ টাকার দেড় মাসের IELTS Crash কোর্সটি করতে পারেন, যেখানে ১৮টি ক্লাসে থাকবে-
👉 6 Writing classes,
👉 4 Reading classes,
👉 4 Listening classes &
👉 4 Speaking classes🟧 Crash Course এর ক্লাস হবে প্রতি রবি, মঙ্গল ও বৃহস্পতি বিকাল ৩ঃ০০ টা হতে ৪ঃ৩০ টা।📞এডমিশনের জন্য আজই কল করুন 01781-690008 এই নাম্বারে।
🏢 অফিস এড্রেসঃ ১/২ সি এন্ড বি রোড(ব্রাক ব্যাংকের নিচতলা), সিটি সেন্টারের পাশে,নরসিংদী পৌরসভার পাশে,নরসিংদী।
☎️ হটলাইনঃ: 01939-606850, 01781-690008We are proud member of British Council and IELTS Registration Center

Comment on Facebook

Free te course korte chai😐

রাতের সিডিউল থাকলে করতে পারতাম।জব করেত বিকালে সময়।পাওয়া যায়না।

Hi

Great 👌

আইইএলটিএস পরীক্ষা কোথায় দিতে হবে

10 miniute school এ মাএ 450টাকায় স্পোকেন শিখায়।আপনারা এত বেশি টাকা নিলে আমরা গরীবরা কীভাবে শিখব আপনাদের প্রতিষ্ঠানে?

View more comments

অপেক্ষার প্রহর অবশেষে হলো শেষ!

আমরা পেয়ে গেছি আমাদের ওয়েব কনটেস্ট বিজয়ীকে!

লাইভ কনটেস্টের তুমুল যুদ্ধে অংশ নিয়ে সেরা নির্বাচিত হয়েছে মোঃ হৃদয়। হৃদয়ের জন্য আমাদের অশেষ অভিনন্দন। বিজয়ী হিসেবে হৃদয় পাবেন গিফট ভাউচার এবং STS IT এর পক্ষ হতে একটি বিশেষ সার্টিফিকেট।

তবে যারা বিজয়ী হতে পারেননি, তাঁরা মন খারাপ করবেন না, কারণ কনটেস্টে অংশ নেয়াই কিন্তু অন্যতম বড় অর্জন। পরেরবার নিশ্চয়ই হবে!
... See MoreSee Less

অপেক্ষার প্রহর অবশেষে হলো শেষ!আমরা পেয়ে গেছি আমাদের ওয়েব কনটেস্ট বিজয়ীকে!লাইভ কনটেস্টের তুমুল যুদ্ধে অংশ নিয়ে সেরা নির্বাচিত হয়েছে মোঃ হৃদয়। হৃদয়ের জন্য আমাদের অশেষ অভিনন্দন। বিজয়ী হিসেবে হৃদয় পাবেন গিফট ভাউচার এবং STS IT  এর পক্ষ হতে একটি বিশেষ সার্টিফিকেট।তবে যারা বিজয়ী হতে পারেননি, তাঁরা মন খারাপ করবেন না, কারণ কনটেস্টে অংশ নেয়াই কিন্তু অন্যতম বড় অর্জন। পরেরবার নিশ্চয়ই হবে!

Comment on Facebook

Congrats to winner and organisers

ধন্যবাদ আমাদের ৬০০০+ ফলোয়ারকে!

আমাদের এই পথচলায় আপনাদের সার্বক্ষণিক এই সহযোগীতা আর আপনাদের পাশে পাওয়াই আমাদের প্রতিটি অর্জনের মূল অনুপ্রেরণা।

আর আপনাদের অনুপ্রেরণার প্রতি কৃতজ্ঞতা প্রকাশে আগামী ১৪ই এপ্রিল,২০২১ বুধবার সন্ধ্যা ৭ঃ৩০ টায় STS IT এর CEO অনুপ সাহা আসবেন লাইভে আর আড্ডা দিবেন আপনাদের সাথে।

দেখা হচ্ছে বুধবার সন্ধ্যা ৭ঃ৩০টায়।
... See MoreSee Less

ধন্যবাদ আমাদের ৬০০০+ ফলোয়ারকে!আমাদের এই পথচলায় আপনাদের সার্বক্ষণিক এই সহযোগীতা আর আপনাদের পাশে পাওয়াই আমাদের প্রতিটি অর্জনের মূল অনুপ্রেরণা।আর আপনাদের অনুপ্রেরণার প্রতি কৃতজ্ঞতা প্রকাশে আগামী ১৪ই এপ্রিল,২০২১ বুধবার সন্ধ্যা ৭ঃ৩০ টায় STS IT এর CEO অনুপ সাহা আসবেন লাইভে আর আড্ডা দিবেন আপনাদের সাথে।দেখা হচ্ছে বুধবার সন্ধ্যা ৭ঃ৩০টায়।

কে হবে সেরা ডিজাইনার?? ... See MoreSee Less

Comment on Facebook

best of luck GD

All the best you'll

আল মামুন স্যার আপনার কথা গুলো খুব ভালো লাগলো।

শুভকামনা রইলো অংশগ্রহণকারীদের জন্য❤️

All the best

স্যার এর কাছে অনেক কিছু শিখেছি।

Al Mamun Sir onek Genius

শুভ কামনা সবার জন্য। বেসিক কম্পিউটার প্রশিক্ষণার্থী।

All the best, Everyone!!! Let's show the world what you are capable of.

All the best who're participating GD contest 👍

View more comments

Load more